শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

উপনির্বাচন মৌলভীবাজার- ৩ : একক প্রার্থী দেবে জাতীয় পার্টি!



মো. মোস্তাফিজুর রহমান::
মৌলভীবাজার সংসদীয় আসন-৩ এর শূণ্য আসনে উপনির্বাচনে একক প্রার্থী দেবে মহাজোটের শরিক দল জাতীয় পার্টি (এরশাদ)। দলটির হাইকমান্ডের নির্দেশে মৌলভীবাজার জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ এমন সিন্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে পরামর্শ সভা করেছেন। সভায় প্রার্থী সিলেকশনে বেশ কিছু নাম উঠে আসলেও জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন পাচ্ছেন কাতার বাংলাদেশ চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ রিয়াজ। এমন আলোচনাই চলছে দলীয় নেতাকর্মীদের মাঝে।

দলীয় একটি সূত্র জানায়, মৌলভীবাজার সংসদীয় আসন-৩ এর উপনির্বাচনে মহাজোটের শরিক দল জাতীয় পার্টি থেকে একক প্রার্থী দেওয়ার লক্ষে সম্প্রতি (৩১ অক্টোবর) প্রেসিডেন্ট পার্কে এক সভা অনুষ্টিত হয়। এতে উপস্থিত ছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। উক্ত সভায় মৌলভীবাজার- ৩ আসন এর চিত্র তুলে ধরেন জাতীয় সেচ্ছাসেবক পার্টির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আহমেদ রিয়াজ। এসময় হুসেইন মুহাম্মদ এরশাদ উপনির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেন আহমেদ রিয়াজকে।

প্রার্থী হওয়ার সত্যতা নিশ্চিত করে সোমবার বিকালে কাতার বাংলাদেশ চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ রিয়াজ ফোনে জানান, আমার মূল সাধনা মৌলভীবাজারের ঘরে ঘরে এরশাদের ৯ বছরের সোনালী দিনের সেই ইতিহাস তুলে ধরা আর মানুষের সেবা করা। তাই পার্টি যেন নির্বাচনে যায় সেই সংগ্রাম করে আসছি আমি। দলীয় মনোনয়ন কাকে দেওয়া হবে এটা স্যারের মর্জি। আমি নির্দেশ মেনে কাজ করতে চাই।

উল্লেখ, ২০১৪ ইং ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-০১ আসন থেকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ নেন আহমেদ রিয়াজ।