শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কর্তৃক প্রকাশিত “সূত্র” স্মরণিকার মোড়ক উন্মোচন



SUtro

কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কর্তৃক প্রকাশিত “সূত্র” স্মরণিকার মোড়ক আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাড়ে ৭টায় সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মোচন করেন মৌলভীবাজার জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক পাতাকুঁিড়র দেশ পত্রিকার সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম শেফুল।
কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে আলোচনায় অংশ নেন অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, লেখক ও গবেষক আহমদ সিরাজ। অন্যান্যদের মধ্যে আলোচনা করেন সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: জুয়েল আহমদ, দৈনিক যুগভেরী প্রতিনিধি বিশ্বজিৎ রায়, দৈনিক মানবজমিন প্রতিনিধি সাজিদুর রহমান সাজু, সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, দৈনিক সংবাদ প্রতিনিধি মো: শাহীন আহমেদ, আমাদের সময় প্রতিনিধি শাব্বির এলাহী, ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমীন মিল্টন, মাসিক চা মজদুর সম্পাদক সীতারাম বীন, বাংলানিউজ টুয়েন্টিফোর, কম এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, সাংবাদিক মাও: মতিউর রহমান, স্কাউট সাধারণ সম্পাদক মোশাহীদ আলী, স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসেন জুবায়ের প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজা, অর্থনীতি জেলা প্রতিনিধি সোহেল রানা, নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেন, কমলকুঁড়ি মাধবপুর প্রতিনিধি আব্দুল হামিদ, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি আব্দুল হাই ইদ্রিছী, বেতার প্রতিনিধি আরকে সোমেন, রিপোর্টার্স ইউনিটির সদস্য এনামুল হোসেন, সুমন আহমদ প্রমুখ।
বক্তরা বলেন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি লেখালেখির পাশাপাশি সামাজিক নানা কর্মকান্ড করে সফলতা অর্জন করেছে এজন্য সকলকে ধন্যবাদ জানানো হয়। সূত্র নামক স্মরণিকা প্রকাশ করে একটি ডকুমেন্ট সৃষ্টি হয়েছে। বক্তরা এ ইউনিটির উত্তরোত্তর  সমৃদ্ধি কামনা ও আগামী পথ চলা আর গতিশীল হওয়ার আহবান জানান।