শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

দুর্নীতি কমাতে দুদকের টিম কাজ করছে। -মৌলভীবাজারের দুদক চেয়ারম্যান



2মৌলভীবাজার প্রতিনিধি

দুদক চেয়ারম্যান মো. বদিউজ্জামান বলেছেন, সুইচ ব্যাংকে গচ্ছিত বাংলাদেশীদের অনেক টাকা আছে বলে শুনা যাচ্ছে। কিন্তু বাংলাদেশী কাদের টাকা আছে সঠিক ভাবে আমরা জানিনা। জাতি সংঘ সনদ চুক্তি অনুযায়ী আমরা এম.এল.এ.আর ( মিউচুয়াল লিগ্যাল এ্যাসিস্টেন রিকুয়েস্ট) পাঠানো হয়েছে। বাংলাদেশী কাদের টাকা আছে সেটা জানা গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে দুদক। এ ছাড়া বিআরটিএ কে দেশের একটি দুর্নীতিগ্রস্থ প্রতিষ্ঠান হিসেবে আখ্যায়িত করেন এবং দুর্নীতি কমাতে দুদকের একটি টিম কাজ করছে বলে জানান ।
বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো: কামরুল হাসান এর সভাপতিত্বে , জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দুদক চেয়ারম্যান মো. বদিউজ্জামান উপরোক্ত কথাগুলো বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দুদক চেয়ারম্যান জানান,মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়ার সংসদ সদস্য পদ বাতিলের এখতিয়ার দুদকের নয়। সংশ্লিষ্ট কর্তপক্ষ সেটা দেখবে। এছাড়া মৌলভীবাজারের পাসপোর্ট ও বিআরটিএ অফিসের দুর্নীতির বিষয়ে তদন্ত করে দেখার আশ্বাস দেন তিনি।