শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে পতনঊষার ও মুন্সীবাজার ইউনিয়নে ১২শ’ দরিদ্র লোকদের মধ্যে চাল বিতরণ || গরীব দু:খী মেহনতি মানুষের কল্যাণে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে — আব্দুস শহীদ এমপি



Pic-111
কমলকুঁড়ি রিপোর্ট ॥
জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার গরীব দু:খী মেহনতি মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী।  তিনি বলেন, যারা পেট্রোল বোমা মেরে জানমালের ক্ষতি করে তাদের জনগণ কখনো সমর্থন করেনা। মানুষ মেরে আন্দোলন করে রাজনীতি করা যায় না। আব্দুস শহীদ শুক্রবার (৩ জুলাই) বেলা ১১টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২টি ইউনিয়নে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ১২’শ দরিদ্র মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আসাদুজ্জামান, সাংবাদিক মামুন আহমদ, ইউপি সদস্য সফিকুর রহমান প্রমুখ। মুন্সীবাজার ইউনিয়নে ১০ কেজি করে ৫শ’ দরিদ্র লোকদের মধ্যে চাল বিতরণ করা হয়। অন্যদিকে পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরীর সভাপতিত্বে  ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১০ কেজি করে ৭শ’ লোকদের মধ্যে চাল বিতরণ করেন সংসদ সদস্য উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি।