শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

Suruk_Miahবৃটেনের কার্ডিফের কমিউনিটি লিডার ও সমাজসেবক আলহাজ্ব মো: সুরুক মিয়ার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ ও মিলাদ মাহফিল



Suruk_Miah
কার্ডিফ থেকে বদরুল মনসুর ::

কার্ডিফ বাংলা স্কুলের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আহলে সুন্নাত ওয়াল জামাত ওয়েলসের প্রেসিডেন্ট ইউকে ওয়েলস আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও কার্ডিফ শাহজালাল মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি লিডার আলহাজ্ব মোহাম্মদ সরুক মিয়ার মৃত্যুতে বৃটেনে বাংলাদেশের হাই কমিশনার হিজ এক্সলেন্সি মো: আব্দুল হান্নান, বৃটেনে বাংলাদেশ এর সাবেক হাই কমিশনার মুক্তিযোদ্ধা মো: গিয়াস উদ্দিন, ডেইলি সিলেট এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মকিস মনসুর আহমদ হ বৃটেনের ও কার্ডিফের বিভিন্ন সংগঠন প্রতিষ্ঠান এবং সর্বমহলের পক্ষ থেকে গভীর শোক, শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।
শোকবার্তায় নেতৃবৃন্দ প্রবীণ মুরব্বী ও কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব আলহাজ্ব মো: সুরুক মিয়ার মৃত্যুতে শুধু কার্ডিফবাসী নয় সমগ্র বৃটেন কমিউনিটির অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি আজীবন সমাজ, কমিউনিটি ও বাংলাদেশের জন্য নিষ্ঠা ও নিরলসভাবে অন্তর থেকে কাজ করে গেছেন।
এদিকে কার্ডিফ শাহজালাল মসজিদ এন্ড কালচারেল সেন্টারে গত ১৩ই মার্চ শুক্রবার বাদ জুম্মা মসজিদ কমিটি ও কমিউনিটির উদ্যোগে মসজিদ কমিটির সাবেক সেক্রেটারী আলহাজ্ব মোহাম্মদ সুরুক মিয়ার মৃত্যুতে এক মিলাদ মাহফিল ও দোয়া মাহফিলের আয়োজন করাহয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতীব হাফিজ মাওলানা আলহাজ্ব বদরুল হক, ক্বারী শাহ মো: তসলিম ও হাফিস আনসার মিয়া।
মিলাদ মাহফিল ও সিন্নির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শাহজালাল মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আলী আকবর, ভাইস চেয়ারম্যান বকশী হারুনুর রশিদ, জেনারেল সেক্রেটারী মকিস মনসুর আহমদ, জয়েন্ট সেক্রেটারী জুবায়ের আহমদ চৌধুরী, ট্রেজারার হারুনুর রহমান, জায়েন্ট ট্রেজারার দিলওয়ার এম চৌধুরী, শেখ মো: আনোয়ার, মতিউর রহমান, শাহ গোলাম কিবরিয়া, ময়না মিয়া ও সৈয়দ রিপন আহমদসহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ। মিলাদ ও দোয়া মাহফিলে সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।