মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে  চা পাতা বোঝাই ট্রাক্টর উল্টে চালকসহ আহত- ৭



কমলকুঁড়ি রিপোর্ট


দ্রুত গতির কারণে মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় চা পাতা বোঝাই একটি ট্রাক্টর উল্টে চালকসহ ৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১০নভেম্বর)বেলা ২টায় এ ঘটনাটি ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়, কমলগঞ্জের প্রেমনগর চা বাগান থেকে উত্তোলিত চা পাতা নিয়ে একটি ট্রাক্টর পাত্রখোলা চা বাগানে যাচ্ছিল। ট্রাক্টরটি খুবই দ্রুত গতিতে চালানোর কারণে লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকার বাঁক এলাকা অতিক্রমকালে উল্টে যায়। ফলে ট্রাক্টরের চালক মিঠুন মুন্ডা, শ্রমিক ভিক্টর মাহারা,লাল বাবু বাউরী,ধীর তাঁতী,ভগীরত কুর্মি, অর্জুন কুর্মি ও সরদার মানিক চাঁন মুদী আহত হয়েছেন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
প্রেমনগর চা বাগানের সহকারি ব্যবস্থাপক আমিনুল ইসলাম ফকির, বলেণ ঘটনার খভর পেয়ে দ্রুত তিনি ঘটনাস্থলে এসেছেন। সড়কের বাঁক অতিক্রমকালে ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর উদ্ধারের চেষ্টা করছেন বলেও তিনি জানান।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে এসআই ফয়েজের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে পাঠানেনা হয়েছে।