বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

কমলগঞ্জে ব্যবসায়ীর উপর হামলা, দোকান ভাংচুর, আহত ১, থানায় অভিযোগ দায়ের



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জে এক ব্যবসায়ীর উপর হামলা, দোকান ভাংচুর একজন আহত হয়েছেন। এব্যাপারে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার পতনঊষার ইউনিয়নের শহীদনগর বাজারে।
অভিযোগে জানা যায়, পতনঊষার ইউনিয়নের শহীদনগর বাজারে ব্যবসায়ী জুনেদ খানের ব্যবসা প্রতিষ্ঠানে  বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকাল ৩টায় সাকের হোসেন জয়ের নেৃতৃত্বে একদল যুবক অতর্কিত ভাবে হামলা চালিয়ে দোকান ভাংচুর ও নগদ অর্থ নিয়ে যায়। হামলায় দোকানে থাকা জুয়েল মিয়া (২৫) নামে একজন আহত হন।
তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে পতনঊষার ইউপি চেয়ারম্যান ও শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু বলেন, ব্যবসায়ী জুনেদ খানের ব্যবসা প্রতিষ্ঠানের ভাংচুরের ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মিমাংসা করার জন্য বসছিলাম কিন্তু সাকের হোসেন জয় গংরা আসেননি। পরবর্তী ব্যবসায়ী
জুনেদ খান থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযুক্ত সাকের হোসেন জয় এ প্রতিনিধিকে জানান, আমি ওয়ার্ড ছাত্রলীগের একজন সদস্য। পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের আমি সাধারণ সম্পাদক প্রার্থী, ব্যবসায়ী জুনেদ খানও প্রার্থী। আমি বিভিন্ন ওয়ার্ডে ছাত্রলীগকে নিয়ে বৈঠক করছি। তা দেখে জুনেদ খান মনক্ষুন্ন। ঘটনার দিন আমিসহ আমার সাথে থাকা সহকর্মীদের তিনি দোকানে ডাক দেন। কথাকাটাকাটি একপর্যায়ে হাতাহাতি হয়।  আমার আত্ম রক্ষা করতে গিয়ে ঘটনা ঘটে।
এ ব্যাপারে পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মনসুর আহমদ জানান, সাকের হোসেন জয় ছাত্রলীগের কোন কমিটিতে নেই। সে এক বখাটে ছেলে।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান বলেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।