বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

Ntv ইউরোপ এর কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক পিন্টু দেবনাথ



 

কমলকুঁড়ি রিপোর্ট

বহির্বিশ্বে জনপ্রিয় বাংলা ভাষার Ntv (সময়ের সাথে আগামীর পথে) ইন্টারন্যাশনাল টেলিভিশন  চ্যানেল ইউরোপ লিমিটেড “এনটিভি ইউরোপ” এর মৌলভীবাজার জেলার কমলগঞ্জ  উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন পিন্টু দেবনাথ।

গত ০১ অক্টোবর ২০২০ এনটিভি ইউরোপ এর চিফ নিউজ এডিটর আব্দুল্লাহ আল মামুন  স্বাক্ষরিত  নিয়োগপত্রটি পিন্টু দেবনাথ এর হাতে পৌঁছে।

পিন্টু দেবনাথ দুই যুগ ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন। তিনি মৌলভীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপর বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন।

বর্তমানে ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডে পত্রিকার কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন।  তিনি কমলগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত ” কমলকুঁড়ি ”  পত্রিকার সম্পাদক ও প্রকাশক। এছাড়া কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি, কমলগঞ্জ প্রেসক্লাব এর কার্যনির্বাহী কমিটির সদস্য, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাহিত্য ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

কমলগঞ্জ  উপজেলার যে কোন সংবাদ এনটিভি ইউরোপে (Ntv) প্রকাশের জন্য ০১৭১৬৩৬২৯৪৪ মোবাইল নাম্বারে  যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন পিন্টু দেবনাথ। তিনি পেশাগত দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছেন।