শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারের কামালপুর ইউনিয়নে সম্প্রসারিত বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ ও জনগনের দুরত্ব কমানোর লক্ষ্যে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) মৌলভীবাজার সদর উপজেলার ০৩নং কামালপুর ইউনিয়ন অডিটরিয়ামে বিট পুলিশিং নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়সাল আহমেদ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক। বক্তব্য রাখেন বিট অফিসার এসআই মোঃ আজিজুর রহমান নাঈম, কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আপ্পান আলী, কমিউনিটি পুলিশিং সেক্রেটারী জোসেফ আহমেদ। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য গ্রাম পুলিশ ও এলাকার বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক বলেন, মাদক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে পুলিশের পাশাপাশি সচেতন নাগরিক একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, পুলিশের নিকট ঘটনার সঠিক উপস্থাপন করুন। কোনভাবেই কোন টাউট বাটপার, দালাল ও স্বার্থান্বেসি কারও প্ররোচনায় যেন কেউ না পড়ে সেই বিষয়ে সকল জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সচেতন নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেন।