শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

কমলগঞ্জ এবং শ্রীমঙ্গল ছাত্রদলের নবগঠিত নেতৃত্বকে শওকত চৌধুরীর অভিনন্দন




মৌলভীবাজার জেলার আওতাধীন কমলগঞ্জ উপজেলা, পৌরসভা, সরকারি কলেজ এবং শ্রীমংগল সরকারি কলেজ ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য বিএনপির অন্যতম সদস্য  তরিকুর রশীদ চৌধুরী শওকত ।

অভিনন্দন বার্তায় শওকত চৌধুরী বলেন, নবগঠিত কমিটির নেতৃত্বে কমলগঞ্জ উপজেলা ছাত্রদল , পৌর ছাত্রদল , কমলগনঞ্জ সরকারি কলেজ ছাত্রদল এবং শ্রীমংগল সরকারি কলেজ ছাত্রদলের কার্যক্রম আরো গতিশীল হবে। তৃণমূল পর্যায়ে ছাত্রদলের কার্যক্রমকে বেগবান করতে শহীদ জিয়া সৈনিক নতুন নেতৃবৃন্দ আন্তরিকতার সাথে কাজ করবে। গণতন্ত্র পুনরুদ্ধারে বর্তমান কমিটি দায়িত্বশীল ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর শনিবার কাজী ফয়সল আহমদ কে আহবায়ক এবং জুনায়েদ আব্বাসী চৌধুরী দিনারকে সদস্য সচিব করে কমলগঞ্জ উপজেলা ছাত্রদল , জুয়েল আহমদ জুলিকে আহ্বায়ক ও সৈয়দ এবাদুর রহমান জেমসকে সদস্য সচিব করে কমলগনঞ্জ পৌর ছাত্রদল এবং তাহমেদুল হক রাফাতকে আহ্বায়ক ও সুজেদ আলীকে সদস্য সচিব কর কমলগনঞ্জ সরকারি কলেজ ছাত্রদল এবং মিজানুর রহমানকে আহ্বায়ক এবং জুনেদ মিয়াকে সদস্য সচিব করে শ্রীমংগল সরকারি কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন করেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া এবং সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান ।।