শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার কমিউনিটি এ্যাকশন টিমের উদ্যোগে ২৫২ টি পরিবারে ত্রাণ বিতরন



কমলকুঁড়ি রিপোর্ট
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট এর  কমিউনিটি এ্যাকশন টিমের উদ্যোগে স্থানীয় ভাবে অর্থ সংগ্রহ করে কমলগঞ্জ ঋনদান সমবায় সমিতি, জি এন বি স্টাফ, স্থানীয় দাতা ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের আর্থিক সহায়তার মাধ্যমে ৭নং আদমপুর ইউনিয়নের করোনা মহামারি সময়ে কর্মহীন অসহায় দরিদ্র ২৫২টি পরিবারের মাঝে খাদ্য, ও হাইজেনিক পন্য বিতরণ করা হয়।  বৃহস্পতিবার ৯ জুলাই বিকাল ২ ঘটিকায় গুড নেইবারস বাংলাদেশের একে বাংলা স্কুল মাঠ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই ত্রান বিতরন করা হয়।
 বিতরন কৃত পণ্য দ্রব্য ছিল – চাল, ডাল, ভোজ্য তেল, আলু, লবন সাবান ও মাস্ক। এই সময় উপস্থিত ছিলেন ৭নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আবদাল হোসেন, ৬নং ওয়ার্ড সদস্য মনিন্দ্র কুমার সিংহ, গুড নেইবারস কমলগজ্ঞ ঋনদান সমবায় সমিতির সভাপতি শুভাসিনী দেবী, সিডিপি ম্যানেজার রোমিও রতন গমেজ সহ সকল কর্মকর্তাবৃন্দ।
বর্তমান এই কোভিড-১৯/ করোনা  থেকে রক্ষা পেতে কিভাবে নিজে, পরিবার, প্রতিবেশী ও দেশকে রক্ষা করা সে বিষয়ে বক্তরা উপস্থিত সকলকে অবগত করেন। করোনা থেকে রক্ষা পেতে হলে সামাজিক দুরত্ব, ঘন ঘন সবান দিয়ে হাত ধোয়া ও মাস্ক ব্যাবহার করতে হবে। করোনা মহামারী সময়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের ও গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির এ্যাকশন টিমকে এমন একটি সুন্দর উদ্যোগ গ্রহনের জন্য ধন্যবাদ জানান।