শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের শমশেরনগর ইউপি সদস্যের উপর হামলা ॥ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ॥ থানায় অভিযোগ দায়ের



 

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়ন পরিষদের সদস্য রুহেল আহমদ চৌধুরীর উপর অতর্কিত হামলায় আহত হলে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, শমশেরনগর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শারমিন চৌধুরীর ও ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরীর মাঝে বিরোধ সৃষ্টি হয়। এ বিষয়ে মহিলা ইউপি সদস্য থানায় রুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেন। সম্প্রতি তিনি ওই মামলায় তিনি মৌলভীবাজার আদালত থেকে জামিন লাভ করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন শমশেরনগর ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরী বলেন, মোটরসাইকেল মেরামতের জন্য শমশেরনগর এয়ারপোর্ট রোডে গেলে হঠাৎ করে পূর্ব শক্রতার জের ধরে আমাকে মহিলা ইউপি সদস্য শারমিন চৌধুরী, তাঁর স্বামী ছালেক আহমদ ও ছেলে লায়েক আহমদ আমাকে দা ও রড দিয়ে এলোপতাড়িভাবে আঘাত করে আমার মাথা ও ডান হাতে দা দিয়ে কুপ মারে গুরুতর আঘাত করে আহত করে। আহত অবস্থায় সাথে সাথে শমশেরনগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ অরূপ কুমার চৌধুরীকে ঘটনা জানালে তিনি পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে আমাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা নেয়ার কথা বলেন। আমি বাদী হয়ে সৈয়দ লায়েক হাসান (২৫), সৈয়দ ছালেক আহমদ (৪৮) ও মোছা: শারমিন বেগম চৌধুরী (৪৫) আসামী করে কমলগঞ্জ থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো: জুয়েল আহমদ জানান, ঘটনাটি শুনে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে দেখি পুলিশ ঘটনাস্থলে আছে। আহত ইউপি সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে শমশেরনগর ইউনিয়ন পরিষদের সদস্য মো: তাজুদ আলী ক্ষোভ প্রকাশ করে বলেন, সেদিন তো তারা তাকে প্রাণে মেরে ফেলতো। রুহেল মেম্বার এর আগেও নির্যাতিত হয়েছে। অথচ রুহেলের উপর দ্রুত মামলা রুজু হয়ে গেল আর রুহেল এর দেয়া অভিযোগ এখনও মামলা হিসাবে রুজু করা হয় নাই।

ইউপি সদস্য সীতারাম বীন বলেন, রুহেল আহমদ চৌধুরী ও শারমিন বেগম চৌধুরী দুই জনই আমাদের ইউনিয়ন পরিষদের সদস্য এবং তারা আইনের লোক। এখন কেউ যদি আইন হাতে তোলে নেয় তাহলে সাধারণ জনগণ যাবে কোথায়? রুহেল চৌধুরী আইনের আশ্রয় নিয়েছে। সহকর্মী ন্যায় বিচার পাওয়ার কামনা জানিয়ে ঘটনার তদন্তক্রমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে অভিযুক্ত সৈয়দ লায়েক হাসান মুঠোফোনে বলেন, ইউপি সদস্য রুহেল চৌধুরী জামিনে এসে আমাদের বাসার সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমি প্রতিবাদ করলে আমাকেও গালিগালাজ করেন। এরপর প্রত্যক্ষদর্শীরা দুইজনকে সরিয়ে দেন। আমি বা আমরা তাকে কোন মরাধর করিনী।

শমশেরনগর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শারমিন চৌধুরী সাংবাদিকদের জানান, ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরী এয়ারপোর্ট রোডে এসে আমি ও আমার পরিবার সদস্যদের উপর অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ সময় স্থানীয় লোকজন প্রতিবাদ করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনার দিন ই পুলিশের এএসপি (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো: আশরাফুজ্জামান ও কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রুহেল আহমদ চৌধুরীকে দেখতে যান।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় মুঠোফোনে বলেন, ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরীর অভিযোগ পেয়েছি। মহিলা সদস্য শারমিন চৌধুরীরও অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মশেরনগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনৈক সচেতন ব্যক্তি ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরীর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা-প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, একজন নির্বাচিত জনপ্রতিনিধি তার ওয়ার্ডে না থাকায় বিগত সময়ে ওয়ার্ডবাসী নানা দূর্ভোগে পড়েছিলেন। এখন জামিনে আসার পর পরই তার উপর সন্ত্রাসী আক্রমণ! অথচ সে বাংলাদেশ ছাত্রলীগের শমশেরনগর ইউনিয়ন শাখার সাবেক সদস্য ও বর্তমানে আওয়ামী যুবলীগের রাজনীতিতে সক্রিয়। এছাড়াও বিগত সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছিল এই রুহেল মেম্বার।