শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগর ও রহিমপুরে সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃক উপকারভোগীদের ভাতা প্রদান



কমলকুঁড়ি রিপোর্ট


সামাজিক নিরাপত্তা দূরত্ব বজায় রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ও রহিমপুরে বিভিন্ন উপকারভোগীদের ভাতা প্রদান করা হয়েছে।  বুধবার (৬ মে) সকাল ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর খেলার মাঠে ও রহিমপুর ইউনিয়ন পরিষদের সম্মুখে সোনালী ব্যাংক লি:কর্তৃক এসব উপকারভোগীদের ভাতা প্রদান করে।
শমশেরনগর খেলার মাঠে ভাতা প্রদানের উদ্যোগ নিলে বৃষ্টি কারনে এলোমেলো হয়ে যায়। বৃষ্টি থামার পর ভাতাভোগীরা সামাজিক দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়ান। বৃষ্টির পানির মধ্যে মাঠের মাঝে দাঁড়িয়ে ভোতাভোগীরা অস্থায়ীভাবে তৈরী কাউন্টার থেকে ভাতা গ্রহন করেন। এ সময় ভাতাভোগেীদের সামাল দিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা দায়িত্ব পালন করেন।
সোনালী ব্যাংক শমশেরনগর শাখার ব্যবস্থাপক রিপন মজুমদার বলেন, সম্প্রতি দুই জনের করোনা সনাক্ত হওয়ার কারনে সোনালী ব্যাংক ভানুগাছ শাখা লকডাউন ঘোষণা করা হয়। এর পর থেকে শমশেরনগর শাখায় অস্বাভাবিক চাপ বেড়ে যায়। এমতাবস্থায় ব্যাংক শাখায় কার্য দিবসে কোনভাবে ১২০০ ভাতাভোগীর ভাতা প্রদান সম্ভব নয়। তাই বুধবার বৌদ্ধ পূর্নিমার ছুটির দিনে শমশেরনগর ইউনিয়ে চা বাগান খেলার মাঠে ভাতা প্রদান করা হয়েছে।
তিনি আরোও বলেন আগামী শনিবার (৯ মে) সাপ্তাহিক ছুটির দিনে কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদের সামনের খোলা স্থানে সে ইউনিয়নের প্রায় ২ হাজার ভাতাভোগীদের মাঝে ভাতা প্রদান করা হবে।

এদিকে কমলগঞ্জ উপজেলার সোনালী ব্যাংক লিমিটেড মুন্সীবাজার শাখা কর্তৃক রহিমপুর ইউনিয়ন পরিষদ সম্মুখে বিভিন্ন উপকারভোগীদের ভাতা প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউপি ( চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, সোনালী ব্যাংক লি: মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান অপু।

সোনালী ব্যাংক লি: মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান অপু কমলকুঁড়ি-কে জানান, বিভিন্ন পর্যায়ে উপকারভোগী ৬৫০ জনকে ২৯ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। ২০১৯ সালের অক্টোবর মাস থেকে জুন ২০২০ পর্যন্ত এককালীন টাকা প্রদান করা হয়।  আগামী ৯ মে ও ১০ মে মুন্সীবাজার  ইউনিয়ন পরিষদের সম্মুখে প্রায় ১৪০০ জনকে ভাতা প্রদান করা হবে বলে তিনি জানান।