শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

 নিখোঁজের ৪ দিন পর কমলগঞ্জের ধলাই নদী থেকে যুবকের লাশ উদ্ধার



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে নিখোঁজের ৪ দিন পর ধলাই নদী থেকে এক চা শ্রমিক সন্তানের লাশ উদ্ধার করা হয়। সোমবার বিকাল ৩টায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় ধলাই নদী থেকে মৃতদেহ উদ্ধার করে কমলগঞ্জ থানা পুলিশ। নিহত যুবক মৃর্ত্তিঙ্গা চা বাগানের মেকাম টিলা লাইনের চা শ্রমিক বুধরাম রাজগৌড়ের ছেলে এক সন্তানের জনক দুলন রাজগৌড় (২৮)। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে স্থানীয় এলাকাবাসী মৃর্ত্তিঙ্গা চা বাগান সংলগ্ন ধর্মপুর এলাকায় ধলাই নদীতে ভেসে আসা একটি লাশ দেখে স্থানীয় জনপ্রতিনিধিসহ কমলগঞ্জ থানাকে অবহিত করেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল নিহতের লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
মৃর্ত্তিঙ্গা চা বাগানের বাসিন্দা রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরী জানান, গত বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় দুলন রাজভর বাজারের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। সোমবার (৪ মে) দুপুরে তার লাশ ধলাই নদীতে পাওয়া যায়। রাজ ভরের স্ত্রী ও ২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সরেজমিনে সন্ধ্যায় মৃর্ত্তিঙ্গা চা বাগানে নিহতের বাড়িতে গিয়ে দেখা দেখা যায় চলছে শোকের মাতম। ইউপি সদস্য ধনা বাউরী আরো বলেন, নিহত দুলন রাজগৌড় একজন শান্তশিষ্ট ও সহজ সরল লোক ছিল। তার শরীরে আঘাতের চি‎হ্ন রয়েছে। তার এ অবস্থা কেন হল তা পুলিশী অধিক তদন্ত করলে জানা যাবে। তিনি আরো বলেন, ১০-১২ বছর পূর্বে মৃর্ত্তিঙ্গা চা বাগানের মোকাম টিলা লাইনের রাসু বাড়াইক নামের এক লোক নিখোঁজ হলে আজ পর্যন্ত তার আঘাতের খোজ মেলেনি।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট আসলে কারন জানা যাবে।