শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে শ্বাশুড়িকে গলা টিপে হত্যা নিহতের মেয়ে বাদি হয়ে থানায় মামলা



কমলকুঁড়ি রিপোর্ট
21
মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নের উত্তর সতিঝিরগাঁও গ্রামে সোমবার দিবাগত রাতে মেয়ে জামাই মাহমুদ মিয়া শ্বাশুড়িকে গলা টিপে হত্যা ঘটনায় নিহত মহিলার ছোট মেয়ে বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। গতকাল বুধবার কমলগঞ্জ থানায় মামলায় অজ্ঞাতনামা আসামী দিলেও আটক নিহতের বড় মেয়ের জামাইকে পুলিশ সন্দেহজনকভাবে গ্রেফতার দিখেয়েছে।
কমলগঞ্জ থানার এস.আই ফরিদ মিয়া বলেন, আটক মাহমুদ মিয়া ১৬৪ ধারা জবানবন্দিতে শ্বাশুড়িকে হত্যার সত্যতা স্বীকার করেছে। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, নিহত নারী গফুরুন বেগমের দ্বিতীয় মেয়ে রাফি বেগম বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী দেখিয়ে একটি হত্যা মামলা করেছেন। এ মামলায় নিহত গফুরুন বেগমের প্রথম মেয়ে প্রবাসী সালমা বেগমের স্বামীকে গ্রেফতার দেখানো হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার দুপুরে জামাতা মাহমুদ মিয়াকে আটক করা হয়। গতকাল তাকে এ মামলায় সন্দেহজনক আসামী উল্লেখ করে গ্রেফতার দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সোমবার কমলগঞ্জ থানায় হাজতে নিয়ে যাওয়া নিহত গফুরুনের ভাই আব্দুল আলী, ছোট মেয়ে রেফা বেগমের স্বামী জোনায়েদ ওরফে বাবু ও  বড় মেয়ের শিশু পুত্র সানিকে ছেড়ে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি দিবাগত রাতে সতিঝিরগাঁও নিজ বসত ঘরে গফুরুন বেগম (৫৫) নামে এক নারীকে গলাটিপে হত্যা করা হয়। মঙ্গলবার সকালে কমলগঞ্জ থানার পুলিশ নিহত নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।