শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে আওয়ামীলীগের প্রচারকর্মীদের উপর হামলা ও রিকশায় আগুন



কমলকুঁড়ি রিপোর্ট

201

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে রিকশাযোগে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল- কমলগঞ্জ) আসনের আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের নৌকা প্রতীকের প্রচারনা করার সময় বিএনপি নেতা কর্মীরা প্রচারকর্মীদের উপর হামলা চালিয়ে আগুন লাগিয়ে রিকশা পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের আদকানী জালালপুর ঈদগাহ সংলগ্ন সড়কে মহাজোট মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের নৌকা প্রতীকের প্রচারনা করার সময় স্থানীয় বিএনপি, য্বুদল ও ছাত্রদলের ১০/১২ জন চিহ্নিত নেতাকর্মী মহাজোট প্রার্থীর প্রচারকর্মীদের উপর হামলা করে রিকশায় আগুন লাগিয়ে দেয়। হামলায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সম্পাদক মুহিবুর রহমান (৫০), ইউনিয়ন ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম (২২) ও রিকশাচালক মনীন্দ্র শব্দকর (৪০) আহত হয়েছেন।
আহত মুহিবুর রহমান জানান, নৌকার মাইকিং করে যাওয়ার সময় অতর্কিতভাবে ১০/১২ জন বিএনপি নেতা কর্মী তাদের উপর হামলা চালিয়ে রিকশায় আগুন ধরিয়ে দেয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহতদেরকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান ও ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশের একটি ঘটনাস্থল পরিদর্শন করেন।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদ ভূঁঞা জানান, গুরুতর আহত রিকশাচালক মনীন্দ্র শব্দকরকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতেই স্থানীয় আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান বাদী হয়ে আদমপুর ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মো: আবদাল হোসেনসহ ১৫/১৬ জন বিএনপি নেতাকর্মীকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।