বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে ২শ’ ৯০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার



3

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজার থেকে ২শ’ ৯০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শুক্রবার দুপুর পৌনে ১ টার দিকে চৌমহনা পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- মৌলভীবাজার সদর থানার বর্ষিজোরা গ্রামের মৃতঃ ওয়াকিব মাস্টারের পুত্র মোঃ জাবেদ রহমান (২২), মাথার কাপন গ্রামের আঃ হান্নানের পুত্র মাহবুবুর রহমান (২১), সৈয়ারপুর ফরেষ্ট অফিস রোডের মৃত শফিক দেওয়ানের পুত্র মোঃ মুনসুর দেওয়ান (২৪) ও টিভি হাসপাতাল রোড শেরপুরভিলার মৃত আঃ সালামের পুত্র মোঃ জালাল আহম্মেদ (২১)।
র‌্যাব-৯’র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গতকাল শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মৌলভীবাজার জেলার মৌলভীবাজার সদর থানার চৌমহনা পয়েন্ট এর পূর্বে শমসেরনগর রোডস্থ’ ছামি প্লাজা বিল্ডিং এর উত্তর পার্শ্বে সাগরিকা রেস্টুরেন্ট এর সামনে হতে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উল্লেখিত ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলায় মাদকের একটি বড় চক্র গড়ে তোলে। তাদের এহেন কর্মকান্ড এলাকার যুব সমাজকে ধংসের দিকে ধাবিত করছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মৌলভীবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে সিলেট র‌্যাব-৯’র অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান এ তথ্য জানিয়েছেন।