বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ পৌরসভায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও ৯৫০ জনকে সৌর বিদ্যুতোর সোলার প্যানেল বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

Pic--M A Shahid M
সাম্প্রতিক বন্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চারটি গ্রামের ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ হিসাবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। রোববার (৩০ এপ্রিল) বিকাল ৩টায় পৌরসভা মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ত্রাণের চাল বিতরণ করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।
কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদের সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিমের সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল, কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান। কমলগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের নাগড়া, গোপালনগর ও যুদ্ধাপুর গ্রামের সাড়ে ৪’শ ক্ষগ্রিস্তদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

oPic--M A Shahid M
পরে কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ২০১৬-১৭ অর্থ বছরে কাবিখা ও টিআর কর্মসুচীর আওতায় ৯৫০ জনকে সৌর বিদ্যুতোর সোলার প্যানেল বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।