বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সৌদির জেদ্দায় সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ২৪তম মৃত্যুবার্ষিকী পালিত



 

শেখ শফিকুর রহমান, জেদ্দা থেকে :

14787717_1789883427933824_1974148263_o-1
বাংলাদেশ কৃষক লীগের সাবেক সভাপতি , মৌলভীবাজার-২ কুলাউড়ার সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে সৌদি আরবের জেদ্দার স্থানীয় একটি হোটেলে এ আয়োজন করা হয়।

মরহুম আব্দুল জব্বারের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলীগ নেতা ও মক্কা আওয়ামী পরিষদের কেন্দ্রীয় যুগ্নসাধারণ সম্পাদক , বাংলাদেশ আওয়ামী নবীন লীগের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক , সৌদি আরব নবীন লীগের প্রধান উপদেস্টা সাংবাদিক সেলিম আহমেদের পরিচালনায় জেদ্দা আওয়ামী পরিষদ মাছনা শাখার সভাপতি জাকের হোসেন কুটির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ নবীন খান।  এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা নবীন লীগের সাধারণ সম্পাদক সাঈদ খোকন , বিশেষ অতিথি মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রধান উপদেস্টা মোঃ লিয়াকত আলী খান , মোঃ কাদের জিলানী , মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম সিরাজ শেখ , জেদ্দা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুহেল রানা , জেদ্দা যুবলীগের সহসাংগঠনিক সম্পাদক মাসুদ সেলিম ।

সভায় বক্তব্য দেন মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান প্রধান , মোঃ রাসেল , মোঃ চান মিয়াসহ আরো অনেকেই । এতে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা ভিশনের জেদ্দা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ সুহেল রানা , এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম , জিটিভি ও চ্যানেল এস এর সৌদি আরব প্রতিনিধি সেলিম আহমেদ , মাই টিভির জেদ্দা প্রতিনিধি মোবারক হোসেন ভুইয়া , ডিভিসি টিভির সাংবাদিক মোঃ রঞ্জু আহমেদ সহ বাংলা টিভি ও মিলেনিয়াম টিভির সাংবাদিক উপস্থিত ছিলেন । সভায় বক্তারা বলেন জাতীর জনক বঙ্গবন্ধুর যে সপ্ন ছিলো দেশ এগিয়ে নেওয়া ,জননেতা মরহুম আব্দুল জব্বারের একই সপ্ন ছিলো দেশ এগিয়ে নেওয়া ,জাতীর জনক বঙ্গবন্ধুর ও মরহুম আব্দুল জব্বারের সপ্ন বাস্তবায়নে দৃড় ভাবে কাজ করে যাচ্ছেন মরহুম আব্দুল জব্বারের সুযোগ্য পুত্র বর্তমান কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম , জননন্দিত নেতা মরহুম আব্দুল জব্বারের পুত্র কুলাউড়া উপজেলা বর্তমান চেয়ারম্যান আ স ম কামরুল ইসলামকে সবাই সহযোগিতা করার জন্য আহবান জানান , সভা শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম আব্দুল জব্বারের আত্তার মাগফিরাত ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া করা হয় ।