শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বড়লেখায় ব্রিটিশ নারী খুন, পুত্রবধু আটক



 

এ.জে লাভলু, বড়লেখা :

70610-1

মৌলভীবাজারের বড়লেখায় ঈদের রাতে বাংলাদেশি বংশোদ্ভূত বৃটিশ নাগরিক মায়ারুন নেছা (৭৩) নিজ বাড়িতে খুন হয়েছেন। ডাকাতরা শ্বাসরুদ্ধ করে খুন করেছে দাবী করলেও ঘটনাটি পরিকল্পিত ও সন্দেহজনক হওয়ায় মায়ারুন নেছার পুত্রবধু ফাহিমা বেগম (৩২) এ ঘটনায় পুলিশ তাকে আটক করেছে।

বুধবার দুপুরে পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, উপজেলার চান্দগ্রাম বাজার সংলগ্ন লন্ডন সিটিজেন ফাতির আলীর গ্রামের বাড়িটি দ্বিতীয় ছেলের চতুর্থ স্ত্রী ফাহিমা বেগম দেখাশুনা করেন। দুই বছর পুর্বে ফাহিমার সাথে মকসুদুল আলম সিপনের বিয়ে হয়। সিপন লন্ডনে থাকলেও তার প্রথম পক্ষের দুই ছেলে ও চতুর্থ স্ত্রী বাড়িতে থাকেন। এ বছরের ২৭ মার্চ মায়ারুন নেছা লন্ডন থেকে দেশে আসেন। পুত্রবধু ফাহিমা ও নাতিদের সাথে বসবাস করছিলেন তিনি।

ঈদের রাত আনুমানিক তিনটা থেকে পুত্রবধু বিভিন্ন স্থানে একেক রকম ফোন করেন। কোন জায়গায় তার শ্বাশুড়ি স্ট্রোক করেছেন, কোন জায়গায় ডাকাতদের হামলায় মারা গেছেন আবার কোথাও শ্বাশুড়ির শরীর খারাপ জানিয়ে ফোন করেন। খবর পেয়ে ভোরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ শহীদুর রহমান জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধুকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতির ঘটনার কোন আলামত পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে হচ্ছে বউ-শ্বাশুড়ির দ্বন্দ্বে পরিকল্পিতভাবে মায়ারুন নেছাকে খুন করা হয়েছে।