বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বোমা বানাতে গিয়ে বিষ্ফোরণে এক মাদ্রাসা ছাত্রের হাতের আঙ্গুল উড়ে গেল



কমলকুঁড়ি রিপোর্ট :

 

ঘরের ভিতর হাত বোমা বানাতে গিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ফুলবাড়ি চা বাগানে এক মাদ্রাসা ছাত্রের হাতের আঙ্গুল উড়ে গেছে। ঘটনাটি ধামাচাপা দিতে অতিগোপনে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আহত মাদ্রাসা ছাত্রের চিকিৎসা চলছে। গত ১৫ জুলাই শুক্রবার জুমমার নামাজের পর এ ঘটনাটি ঘটলেও থানা কর্তৃপক্ষ কোন কিছুই জানেন না।

বিলম্বে প্রাপ্ত তথ্যে রোববার (১৭ জুলাই) বেলা আড়াইটায় সরেজমিন খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার (১৫ জুলাই) জুম্মার নামাজের পর ফুরবাড়ি চা বাগানের ১নং শ্রমিক বস্তির চাঁন মিয়া ওরফে চান্দু মিয়ার ঘরে তার ছেলে মাদ্রাসা ছাত্র রজব মিয়া (১৬) হাত বোমা বানাচ্ছিল। আকস্মিকভাবে একটি বোমা বিস্ফোরিত হলে তার হাতের আগুল উড়ে যায়। আহত রজব মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ার দৌলতকান্দিতে একটি মাদ্রাসায় পড়া শুনা করে। ঘটনায় ফুলবাড়ি চা বাগান শ্রমিক বস্তিতে আতঙ্ক সৃষ্টি হলেও তার বাবা চাঁন মিয়া অতিগোপনে আহত ছেলেকে নিয়ে চিকিৎিসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রোববার ফুলবাড়ি চা বাগানের ১নং শ্রমিক বস্তির খলিল মিয়া ও সুফিয়া বেগম জানান বিকট শব্দে বিষ্ফোরণ ঘটে। প্রাথমিকভাবে তারা মনে করেছিলেন, হয়তো কোন বৈদ্যুতিক ট্রান্সফরমার বিষ্ফোরণ হয়েছে। পরে তারা এসে দেখেন চান মিয়ার ঘরে এ ঘটনাটি ঘটে। মাটির দেয়ালের টিন শ্যাডের ঘরে ঘটনার আলামত বিনষ্ট করতে স্থানটি নতুন করে মাটি দিয়ে লেপে দেওয়া হয়েছে বলে মনে হয়। ঘটনা সম্পর্কে ফুলবাড়ি চা বাগান কর্তৃপক্ষ কিছুই বলছেন না। তবে নাম প্রকাশে অনিচ্ছুক একটি নির্ভরযোগ্য সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সোমবার (১৮ জুলাই) চা বাগান পঞ্চায়েত কমিটির সাথে বসে আলোচনা করেই বিসয়টি প্রশাসনকে অবহিত করা হবে।

এত বড় ঘটনার পরও কমলগঞ্জ থানা কর্তৃপক্ষ কিছু জানে না। তবে মৌলভীবাজারের সনিয়ির সহকারী পুলিশ সুপার বলেন, এ ধরনের কোন ঘটনা তারা জানেন না। তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।