শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বিশ্বনাথে গাছ দিয়ে পানি পড়ছে অবিরত : উৎসুক জনতার ভিড়



ডেস্ক রিপোর্ট :

1201-1

পৃথিবীর কখনো কখনো এমন কিছু ঘটে, যার তেমন গ্রহন যোগ্য ব্যখ্যা থাকে না, আর সেই সব ঘটনা মানুষের মধ্যে আলোড়ন সৃষ্টি করে। এমন এক অলৌকিক ঘটনার জন্ম দিয়েছে। একটি গাছের ভিতর থেকে অবিরত পানি বের হচ্ছে। আশেপাশে কোনো প্রকার পানির উৎস দেখা না গেলেও অনবরত পড়েই যাচ্ছে গাছ থেকে পানি। ওই গাছের স্থানীয় নাম টেকাটুকি গাছ।

মঙ্গলবার সকাল থেকে ওই গাছের পানিপড়া কোনো ভাবে বন্ধ হচ্ছেনা। এমন খবর এলাকায় এলাকায় ছড়িয়ে পড়লে গাছটি এক নজর দেখতে ভীড় করেন উৎসুক জনতা। সিলেটের বিশ্বনাথ উপজেলার তাতিকোনা গ্রামের বায়তুল জান্নাত জামে মসজিদের পাশের কবরস্থানে বৃক্ষপ্রেমিক আবদুল গফফার উমরা মিয়ার লাগানো ওই গাছ থেকে পানি পড়ছে বলে স্থানীয় লোকজন জানান। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় এ রির্পোট খেলা পর্যন্ত ওই গাছ দিয়ে পানি পড়ছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

তাতিকোনা গ্রামের তানিমুল ইসলাম বলেন, গাছ থেকে পানি পড়ার খবরে উৎসুক জনতা ভীড় করছেন। গাছ থেকে এমনভাবে পানি পড়া কখনও দেখিনি।

আনোয়ার হোসেন বলেন, নিজ চোঁখে গাছের পানি পড়া দেখে অবাক হয়েছেন। সকাল থেকে লোকজন গাছের পানি পড়া দেখতে আসছেন।

এ ব্যাপারে আবদুল গফফার উমরা মিয়া বলেন, মসজিদের পাশের কবরস্থানে দীর্ঘদিন আগে টেকাটুকি একটি গাছ রোপন করেন। ধীরে ধীরে গাছটি বড় হয়। কিন্তু মঙ্গলবার সকাল থেকে হঠাৎ করে ওই গাছ থেকে পানি পড়তে শুরু হয়। বিষয়টি অলৌকিক হতে পারে এমনটাই জানান তিনি