বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পৌরসভা নির্বাচন-২০১৫ : কমলগঞ্জে আওয়ামীলীগ মেয়র প্রার্থীর পক্ষে সাংগঠনিকভাবে কাজ করার নির্দেশনা ॥ পর্যবেক্ষণ দল গঠন



কমলকুঁড়ি রিপোর্ট ॥
আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে সাংগঠনিকভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন উপজেলা নেতৃবৃন্দ। নির্বাচনী গণ সংযোগ ও প্রচারনা তদারকিতে দলীয় পর্যক্ষেক দল গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে সাতটায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে আওয়ামীলীগের দলীয় মেয়র প্রার্থী জুয়েল আহমেদ এর নির্বাচনী কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে উপজেলা আওয়ামলীগ সভাপতি সম্পাদকসহ শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দরা এ নির্দেশনা দেন।
কমলগঞ্জ উপজেলা ও কমলগঞ্জ পৌর আওয়ামীলীগ সূত্রে জানা যায়, দলীয় মনোনীত প্রার্থী কমলগঞ্জ পৌর যুবলীগ সভাপতি জুয়েল আহমেদ এর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য ভানুগাছ বাজারে একটি নির্বাচনী কার্যালয় বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা আওয়ীমীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমদ ও সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে আলোচনা পর্বে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুর রহমান বলেন, দলের গণতন্ত্র রক্ষায় দলীয় শৃঙ্খলা মেনে দলীয় মনোনিত প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে নেতা কর্মীরা গণ সংযোগ ও প্রচারনা চালাতে হবে। সাংগঠনিকভাবে যে কোন কাজ করলে বিজয় নিশ্চিত হয়। নেতৃবৃন্দরা আরও বলেন, কারো মাঝে কোন প্রকার বিভেদ ও বিরোধ থাকলে দলের কথা ভেবে সবকিছু ভুলে গিয়ে এখন দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে।
নির্বাচনী গণ সংযোগ ও প্রচারনা সুষ্ঠুভাবে হচ্ছে কিনা তা তদারকির জন্য ইতিমধ্যেই  প্রতিটি ওয়ার্ড ও পৌরসভা ভিত্তিক আলাদা নির্বাচনী পর্যবেক্ষক দল গঠন করা হয়েছে। পর্যবেক্ষণকালে নেতা কর্মীদের কোন প্রকার গাফিলতি ধরা পড়লে দলীয় গঠনতান্ত্রিভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।  কমলগঞ্জ পৌরসভার আওয়ামলীগ মনোনিত মেয়র প্রার্থী জুয়েল আহমেদ ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অধ্যাপক রফিকুর রহমান দলীয় প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও সবাইকে সাংগঠনিকভাবে কাজ করার নির্দেশনা প্রদানের সত্যতা নিশ্চিত করেন।